আগ্নেয়াস্ত্র সহ ধৃত দুষ্কৃতী : ঋণদান কারী সংস্থার দপ্তরে লুটপাট এর ঘটনায় অভিযুক্ত

29th October 2020 5:03 pm কলকাতা
আগ্নেয়াস্ত্র সহ ধৃত দুষ্কৃতী : ঋণদান কারী সংস্থার দপ্তরে লুটপাট এর ঘটনায় অভিযুক্ত


পিয়ালী ঘোষ ( কলকাতা ) : গত ২০/১০ তারিখ মঙ্গলবার মহেশতলা থানার অন্তর্গত বাগমারি মোড়ের একটি স্বল্প ঋণ দেওয়ার সংস্থায় ঢুকে  ৬ জন দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র দেখিয়ে নগদ ৮০ হাজার টাকা লুট করে বাইকে চেপে পালিয়ে যায়। দুটি মোটর বাইকে মোট ৬ জন দুষ্কৃতী ছিল। সংস্থার অভিযোগের ভিত্তিতে ঘটনার পর থেকে অভিযুক্তদের খোঁজে মহেশতলা থানার পুলিশ ঘটনাস্থলের রাস্তার আশেপাশে  লাগানো  সমস্ত সিসিটিভির ফুটেজ পরীক্ষা-নিরীক্ষা করেও দুষ্কৃতীদের সন্ধান পাওয়া যাচ্ছিল না। অবশেষে ঘটনায় ব্যবহৃত মোটরসাইকেলের  নম্বর প্লেটের সন্ধান করতে গিয়ে সুমিত দত্ত নামে বজবজে থাকা গাড়ির মালিকের সন্ধান পাওয়া যায়। তাকে জিজ্ঞাসাবাদ করেই  জানা যায় সেইদিন ওই গাড়িটি কে ব্যবহার করেছিল।  সেই সূত্র ধরেই মহেশতলা থানার পুলিশ তদন্ত করতে গিয়ে  ঘটনার সঙ্গে জড়িত ছয় জনের মধ্যে  চার জোনকে গ্রেপ্তার করলেও বাকি আরো ২ জোন উত্তর প্রদেশ পালিয়েছে বোলে ধৃতরা জানিয়েছে।  যদিও  গাড়ির মালিক কে ঘটনায় যুক্ত না থাকার জন্য প্রথমে  আটক করলেও তাকে গ্রেপ্তার করা হয়নি। তবে ছিনতাই হওয়া ৮০ হাজার টাকার মধ্যে এখনো পর্যন্ত ১৭ হাজার টাকা এবং ঘটনায় ব্যবহৃত আগ্নেয়াস্ত্রটি উদ্ধার করা সম্ভব হয়েছে। মহেশতলা থানার পুলিশ আজ আলিপুর কোর্টে পাঠিয়ে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে।





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।